Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
সদরপুরে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর “স্বপ্নের নীড়” পেল ১৭৮টি পরিবার
বিস্তারিত

মোঃ সাব্বির হাসান.

মুজিববর্ষ উপলক্ষ্যে ফরিদপুরের সদরপুর উপজেলার ১৭৮টি ভূমিহীন ও গৃহহীনদের পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
প্রধানমন্ত্রীর গনভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারাদেশে গৃহ হস্তান্তরের উদ্বোধন করার পর স্থানীয় উপজেলা প্রশাসন তালিকাভুক্ত গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে হস্তান্তরের কার্যক্রম শুরু করে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসন চত্ত্বরে ইউএনও পূরবী গোলদারের সভাপতিত্বে সদরপুর উপজেলার ভাষানচর,কৃষ্ণপুর ও ঢেউখালী তিনটি ইউনিয়নের খাস জমিতে নির্মিত ১৭৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে দুই শতাংশ জমির দলিলাদী ও দুইকক্ষ বিশিষ্ট আধাঁপাকা গৃহ এর দলিলাদী হস্তান্তর করা হয়েছে।
হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান শিকদার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সজল চন্দ্র শীল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ ওমর ফয়সল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু এহসান মিয়া, সমাজ সেবা কর্মকর্তা কাজী শামিম আহম্মেদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন, সদরপুর ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুলসহ অন্যান্যরা।

 

সূত্র: 

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
25/01/2021
আর্কাইভ তারিখ
31/12/2021